জোহর আলীর অকাল মৃত্যুতে মুন্ডুমালায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০, 744 জন দেখেছেন

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী তানোর মুন্ডুমালা পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির অকাল মৃত্যুতে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ সাইদুর রহমানের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জনাব মোঃ আব্দুল হান্নান এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বিশিষ্ট সমাজ সেবক ও মুন্ডুমালা পৌর আওয়ামীলীগের সংগ্ৰামী সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ সাইদুর রহমান। এবং
অনুষ্ঠানের শুরুতে মুন্ডুমালা পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জোহর আলীর অকাল মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় পবিত্র কোরআান থেকে তেলওয়াত, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি জনাব মোঃ সাইদুর রহমান তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ দূর্নীতি যেখানে প্রতিরোধ সেখানে, সে যেই হোক না কেন, তাকে ছাড় দেয়া হবে না। জিরো টলারেন্স বাস্তবায়নের জন্য ঘুষ, দুর্নীতি, মাদক, সন্ত্রাস সহ যাবতীয় ব্যাপারে স্বচ্ছতা নিশ্চিত করবো। যদি দলীয় নেতাকর্মীরাও কোন অপরাধের সাথে সম্পৃক্ত থাকে তাকেও ছাড় দেয়া হবে না।

উক্ত সভায় আরও উপস্হিত ছিলেন,১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ আব্দুল জব্বার, মুন্ডুমালা পৌর যুবলীগের পেনেল মেয়র জনাব মোঃ হাবিবুর রহমান, নুরুল ইসলাম কাউন্সিলর,
এ ছাড়া আরও উপস্হিত ছিলেন, প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এবং মুন্ডুমালা পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনে নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী সাধারণ মানুষ এবং গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ প্রমুখ।