মোংলায় ইমাম-মুয়াজ্জিনদের ঔষধ বিতরণ

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০, 685 জন দেখেছেন

মোংলা (বাগেরহাট) প্রতিনিধিঃ মোংলা পৌর এলাকার সকল মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও খাদেমদের মাঝে আর্সেনিক এলবাম থার্টিন ঔষধ বিতরণ করেছেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

শুক্রবার বিকালে বি এল এস জামে মসজিদে পৌর এলাকার সবগুলো জামে মসজিদের ইমাম- মুয়াজ্জিন ও খাদেমদের হাতে এ ঔষধ তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন মোংলা উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মোঃ রেজাউল করিম, সাধারন সম্পাদক আব্দুর রহমান, মাওলানা তৈয়েবুর রহমান, মাওলানা হাসান মাহমুদ, মোংলা ক্রীড়া পরিষদের আহ্বায়ক এম আর রানা,শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আলামিন সানি, সিনিয়র সহ-সভাপতি কাজী মোঃ সাগর, সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ সুজন, যুব ফোরাম সভাপতি পারভেজ খান, দুলাল শেখ প্রমূখ।

এসময় আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, করোনাকালে মানুষের রোগ প্রতিরোধে এ ঔষধ কার্যকরী ভূমিকা রাখবে। তিনি আরো জানান, উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের নির্দেশে স্বাস্থ্য সুরক্ষায় ডাক্তার এবং নার্সদের পিপিই, ফেসশিল্ড এবং সাংবাদিকদের পিপিই ও করোনা প্রতিষেধক হোমিও ঔষধ বিতরণ করেছি।