নওগাঁয়  নতুন করে করোনা আক্রান্ত আরো ৩৮ জন

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০, 775 জন দেখেছেন

নওগাঁ জেলা প্রতিনিধি-

উত্তরের জনপদ নওগাঁয় জেলা স্বাস্থ্য অধিদপ্তরের  সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী আবারো নতুন করে ৩৯ জনের শরীরে করোনা সনাক্তের খবর জানিয়ছেন জেলা স্বাস্থ্য অধিদপ্তর।

এবিষয়ে জেলা ডেপুটি সিভিল সার্জন মুন্জুর এলাহী মোর্শেদ বলেন।

আজ বৃহস্পতিবার(৯ ই জুলাই) রাতে ৪ ও ৬ জুলাই,  তারিখে প্রেরিত মোট ১৪০ টি নমুনার ফলাফল এসেছ।এর মধ্যে ৩৯ জনের নমুনায় করোনা সনাক্ত হয়েছে । এর মধ্যে একজন বগুড়া জেলার

নতুন দের মধ্যে জেলার সদর উপজেলার ১৭ জন, নিয়ামতপুর ৭ জন,সাপাহার উপজেলার ৪ জন, বদলগাছী ৩ জন,মান্দা উপজেলায় ৬ জন ও পোরশা উপজেলায় ১ জন।

এপর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬২৩ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫০ জন এবং মৃত্যু বরন করেছেন ৭ জন।এমনটি  জানিয়ছেন জেলার এই ডেপুটি স্বাস্থ্য কর্মকর্তা।

সেই সাথে জেলায় যারা করোনা পরিক্ষা র নমুনা দিয়েছেন এবং যে ঠিকানা দিয়েছেন তাদের  সাথে যোগাযোগ রাখার স্বার্থে সকল কে নিজ নিজ মোবাইল ফোন বন্ধ না রেখে  চালু রাখা সহ নমুনার ফলাফল না আসা পর্যন্ত অথবা আক্রান্ত ব্যাক্তি কে  প্রদান কৃত ঠিকানায় কমপক্ষে ১৪ দিন অবস্থানের অনুরোধ জানান ।

এবং জেলা স্বাস্থ্য অধিদপ্তর অথবা স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত স্বাস্থ্য কর্মকতার সাথে যোগাযোগ রাখার অনুরোধ যানান।

এবং সেই সাথে করোনা কে ভয় করে সচেতনতার নামে  করোনা আক্রান্ত ব্যাক্তির সাথে অমানবিক আচরণ না করার আহ্বান জানিয়ে বলেন।

করোনা কে ভয় নয় সচেতনতার সাথে স্বাস্থ্য বিধি মেনে মোকাবেলা করতে হবে বলে ও জানান এই জেলা ডেপুটি স্বাস্থ্য কর্মকতা।