উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ২৫০০ টাকা অনুদানের জন্য সিম কার্ড বিক্রয় বিতরণ

প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ, জুলাই ৮, ২০২০, 731 জন দেখেছেন

রাশেদ স্টাফ রিপোর্টার কুড়িগ্রামঃ-

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর ২৫০০ (আড়াই হাজার) টাকা অনুদানের জন্য তালিকাভুক্ত হয়েছেন কিন্তু জাতীয় পরিচয়পত্রের বিপরীতে রেজিস্টার্ড (নিবন্ধনকৃত) সিম কার্ড নাই (মন্ত্রণালয় কর্তৃক চিহ্নিত) এমন ব্যক্তিদের নিজ নিজ ইউনিয়ন পরিষদে স্থাপিত বুথ থেকে সিম কার্ড ক্রয়/সংগ্রহের জন্য ব্যতীক্রমধর্মী উদ্যোগ নিয়েছে রাজারহাট উপজেলা প্রশাসন।

রাজারহাট উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মো: যোবায়ের হোসেন জানান, সরকারি নির্দেশনা মোতাবেক বুথগুলো রাজারহাট উপজেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালনা করা হবে। বিষয়টি অতীব জরুরী এবং সকলকে গুরুত্ব দিতে হবে।

প্রতিটি সিম কার্ডের মূল্য নির্ধারন করা হয়েছে ১০০ (একশত) টাকা। স্থান হবে নিজ নিজ ইউনিয়ন পরিষদ চত্ত্বর। বুধবার (৮ জুলাই) ২০২০ খ্রি. সকাল ১১.০০ টা থেকে উক্ত কার্যক্রম অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

সুবিধাভোগী সকলকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ উপস্থিত হওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন আহবান জানিয়েছেন।

তালিকায় নাম আছে কিনা এবং জাতীয় পরিচয়পত্রের বিপরীতে নিবন্ধনকৃত সিম আছে কিনা তা নিজ নিজ ইউনিয়ন পরিষদে টাঙানো তালিকা থেকে যাচাই করা যাবে।