সরকারি নির্দেশ অমান্য করে  নবীনগরের শ্রীঘর  বাজারে পশুর হাট।

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২০, 598 জন দেখেছেন


নবীনগর (ব্রাহ্মনবাড়ীয়া) প্রতিনিধিঃব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগরে সরকারি নির্দেশ অমান্য করে উপজেলার শ্রীঘর বাজারে বসেছে পশুর হাট।
মানা হচ্ছে না সামাজিক দূরত্ব ও সরকারি অন্যান্য নির্দেশনা।করোনা ভাইরাসে ব্রাহ্মণবাড়িয়া জেলার মধ্যে আক্রান্তের দিক দিয়ে নবীনগর উপজেলার অবস্থান দ্বিতীয় স্থানে রয়েছে। এরই মধ্যে নবীনগর উপজেলার চারটি এলাকাকে রেড জোন হিসেবে চিহৃত করে সরকারের পক্ষে প্রজ্ঞাপনও জারি করা হয়েছে।


তারপরেও আজ শনিবার  বাজার কমিটি গরু বাজার জমিয়েছে। যেখানে হাজার হাজার মানুষ সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে জনসামাগম ঘটিয়ে ক্রয়-বিক্রয় করছেন। এতে নবীনগর উপজেলার  শ্রীঘর বাজার ও আশে পাশের  এলাকার স্থানীয় জনগন করোনায় আতঙ্কে রয়েছেন।তারা দ্রুত বাজার বন্ধে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন এবং মহামারি করোনা ভাইরাস যতদিন না নিয়ন্ত্রনে আসে ঠিক ততদিন বাজার বন্ধ রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোড় দাবী জানাচ্ছেন।
এদিকে নবীনগরে করোনা আক্রান্তের সংখ্যা ১১৩ জনে পৌঁছেছে। মৃত্যু হয়েছে ২ জনের।  দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই পরিস্থতিতে সপ্তাহিক পশুর হাট বসাতে জনমনে আতঙ্ক বিরাজ করছে।