নবীনগরে মুজিববর্ষ ও আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ৫ শতাধিক বৃক্ষ রোপন।

প্রকাশিত: ৪:৫৬ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২০, 375 জন দেখেছেন

নবীনগরে মুজিববর্ষ ও আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ৫ শতাধিক বৃক্ষ রোপন

নবীনগর ব্রাহ্মনবাড়ীয়া প্রতিনিধিঃ

মুজিববর্ষ ও আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পাঁচ-শতাধিক বৃক্ষ রোপন করা হয়।নবীনগর সরকারি কলেজ ও সরকারি হাই স্কুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মঙ্গলবার (২৩/৬) সারাদিন বিভিন্ন প্রজাতির এই বৃক্ষ রোপন করেন উদ্বোধন করেন ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগনেতা বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য মো. হাবিবুর রহমান হাবিব।
এই সময় উপস্থিত ছিলেন নবীনগর সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক মো.আবু মোছা, সাবেক ছাত্রনেতা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সঞ্জয় সাহা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আশ্রাফুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল রোমান, আব্দুল্লাহ আল মামুন, ওমর ফারুক, খন্দকার মনির হোসেন, কামরুল ইসলাম খান, কলেজ ছাত্রলীগের তাহসিন ভুঁইয়া রুমান, গিয়াস উদ্দিন, আজাদ হোসেন, আরিফুল ইসলাম, মো.শাকিল, তাহারুল ইসলাম হৃদয়, দিদারুল হাসান প্রমূখ।
এসময় হাবিবুর রহমান স্থানীয় সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধান মন্ত্রী মানবতার ‘মা’ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় আ’লীগের বন ও পরিবেশ সম্পাদক জননেতা দেলোয়ার হোসেনের নেতৃত্বে সারাদেশ ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে নবীনগরেও চলছে। আসুন সবাই মিলে এই মরণঘাতি নোবেল করোনা ভাইরাসের সংক্রমণ থেকে ঘুরে দাঁড়াতে ঘরে থাকি, মাস্ক পড়ি ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলি এবং বাড়িতে গাছ লাগিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষা করি।