কুড়িগ্রামে বসুন্ধরা গ্রুপের ত্রান সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, জুন ২১, ২০২০, 610 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম:: কুড়িগ্রামে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান সাফওয়ান সোবান সানভির পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে করোনায় কর্মহীন ৩০০ জন অসহায় মানুষ ও ক্রীড়াবীদদের মাঝে কুড়িগ্রাম স্টেডিয়ামে বিতরন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি, মোঃ জাফর আলী, জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী আবু মোঃ সাইদ হাসান লোবান, বসুন্ধরা কিংসের কো-অর্ডিনেটর সালেকুর রহমান সুমন, বসুন্ধরা কিংস কুড়িগ্রাম জেলা কমিটির সাধারন সম্পাদক ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু, সাংগঠনিক সম্পাদক নোমি নোমান, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির যুগ্ম সাধারন সম্পাদক আল-মুসতাক্বীম বিল্লা মিশু, সদর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক সাহেদ খান, এফসি উত্তরবঙ্গের পাইওনিয়ার ফুটবল দলের সহকারী ম্যানেজার রাকিব হাসান সহ আরো অনেকেই।।

সদর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক সাহেদ খান বলেন, করোনা ভাইরাস এর সময়ে এই অসহায় খেলোয়াড়দের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা কিংস প্রেসিডেন্ট ইমরুল হাসান কিংস সেক্রেটারী মিনহাজুল ইসলাম মিনহাজ ভাই এবং ক্লাবের কো-অর্ডিনেটর সালেকুর সুমন এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ভালোবাসা। এই সময়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য।