ফুলবাড়ীতে নিখোঁজের একদিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ৫:২৯ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২০, 640 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম:: কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নে নিখোঁজের একদিন পর মোঃ সিয়াম নামে ৬ বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়-শুক্রবার বিকেল ৫টা থেকে তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। শনিবার (২০ জুন) দুপুর দুইটার দিকে পার্শ্ববর্তী একটি পাটক্ষেতের মাঝখানে শিশু সিয়াম(৬) কে মৃত: অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

মৃত সিয়াম(৬) উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর তেলিটারী গ্রামের টাইলস মিস্ত্রি জায়েদুল হকের পূত্র। দুই মেয়ে ও এক ছেলের মধ্যে জায়েদুল সবার ছোট। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

নিহতের পিতা জায়েদুল হক জানান, শুক্রবার বিকেল থেকে ছেলেকে অনেক জায়গায় খুঁজেও পাওয়া যায়নি।

শনিবার দুপুরে বাড়ির ৫০গজ দূরে সলিমুদ্দিনের পাটক্ষেতে পাতা তুলতে গিয়ে স্থানীয় কিশোর আসলাম ও রাসেল তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে অন্যান্যদের জানায়। সবাই গিয়ে দেখতে পান শিশুটির গলায় দাগ রয়েছে এবং পাটের আঁশ গলায় জড়ানো অবস্থায় ছিল। শিশু হত্যার ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হবে।

এলাকাবাসীরা ঘটনার তদন্ত সাপেক্ষে দোষী বিচার দাবি করেছে